শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন

ফাইনালের আগে সুসংবাদ পেল ফ্রান্স

ফাইনালের আগে সুসংবাদ পেল ফ্রান্স

একুশে ডেস্ক:

বিশ্বকাপ ফাইনালের ঠিক আগেই সুসংবাদ পেল ফ্রান্স। সুস্থ হয়ে উঠেছেন কিংসলে কোম্যান, রাফায়েল ভারানে ও ইব্রাহিমা কোনাতে। ফাইনালি লড়াইয়ে মাঠে নামতে প্রস্তুত তারা।

ক্রীড়াভিত্তিক প্রভাবশালী স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার এক প্রতিবেদনে এসব তথ্য জানা গেছে।

এতে বলা হয়, চলতি সপ্তাহের শুরুতে ফ্লু জাতীয় ভাইরাস ছড়িয়ে পড়েছিল ফ্রান্স শিবিরে। এতে আক্রান্ত হয়েছিলেন কোম্যান, ভারানে, কোনাতেসহ কয়েকজন ফ্রেঞ্চ ফুটবলার।

ইএসপিএনের প্রতিবেদনে বলা হয়, এতে অতি সতর্ক হয়েছিলেন ফ্রান্স কোচ দিদিয়ের দেশম। সুস্থ ফুটবলারদের থেকে আক্রান্তদের আলাদা করে রেখেছিলেন তিনি। এর ফলও হাতেনাতে পাওয়া গেল।

সিবিএস স্পোর্টসের এক প্রতিবেদনে বলা হয়, ইনজুরি থেকে সেরে উঠেছেন অউরিলিয়ান চৌমেনী ও থিও হার্নান্দেজ। মরক্কোর বিপক্ষে সেমিফাইনালে খেলতে পারেননি ফ্রান্সের দুই ফুটবলার দায়োত উপামেকানো ও আদ্রিয়েঁ রাবিও। কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন তারা। কাতারে ফাইনালি লড়াইয়ে তাদের পাওয়া ব্যাপারে আশাবাদী দেশম।

আর পুরোপুরি ফিট আছেন আঁতোয়া গ্রিজম্যান, উসমানে ডেম্বেলে, কিলিয়ান এমবাপ্পে। ইনজুরি থেকে সেরে উঠেছেন অলিভিয়ের জিরুদ। এতে সুপার সানডেতে শক্তিশালী দল নিয়ে ময়দানি লড়াইয়ে নামবে ফ্রান্স। তৃতীয় বিশ্বকাপ জয়ের স্বপ্নে যা বাড়তি জ্বালানি জোগাবে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana