শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন

বিয়ের প্রথম রাত যেখানে কাটাবেন কিয়ারা-সিদ্ধার্থ!

বিয়ের প্রথম রাত যেখানে কাটাবেন কিয়ারা-সিদ্ধার্থ!

একুশে ডেস্ক:

৪ ফেব্রুয়ারি থেকে বিয়ের অনুষ্ঠান শুরু হলেও ৩ ফেব্রুয়ারি থেকেই জয়সলমেরে অতিথিরা আসতে শুরু করেছে। প্রস্তুতি তুঙ্গে আর তো কিছু সময়ের অপেক্ষা। রাজস্থানের জয়সলমেরে বসছে বলিউডের জনপ্রিয় তারকা সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের আসর। পরিণতি পাবে বলিপাড়ার আরও একটি রিয়েল লাইফ প্রেমের গল্প।  খবর: হিন্দুস্তান টাইমসের।

জানা গেছে, বলিউড কিং শাহরুখ খানের সাবেক দেহরক্ষী ইয়াসিন খানকে বিয়ের নিরাপত্তা ব্যবস্থা দেখাশোনার জন্য দায়িত্ব দিয়েছেন সিদ্ধার্থ-কিয়ারা। আর এতে বোঝাই যাচ্ছে তাদের বিয়ের অনুষ্ঠান ঘিরে নিরাপত্তায় কোনো গাফিলতি চান না এই তারকা যুগল। এর আগে ২০১৫ সালেই শাহরুখ খানের নিরাপত্তারক্ষীর দায়িত্ব ছেড়ে নিজের সংস্থা খোলেন ইয়াসিন খান।

অতিথিদের জন্য উপহার হিসেবে একটি স্পা ভাউচারও অন্তর্ভুক্ত করা হয়েছে। থাকছে রাজস্থানের ঐতিহ্যবাহী পুতুল নাচের ব্যবস্থা। বিয়ের খাবারের মেন্যুতেও থাকছে রাজস্থানী ছোঁয়া, সঙ্গে থাকছে অন্যান্য ভারতীয় ঐতিহ্যবাহী এবং কন্টিনেন্টাল খাবার।

এদিকে ইতোমধ্যেই সিদ্ধার্থ-কিয়ারার জন্য রাজস্থান উড়ে গেছেন মেহেন্দি শিল্পী বীণা নাগড়া। খোলাসা করে না বললেও তার ইনস্টাগ্রাম স্টোরিতে এমনই ইঙ্গিত মিলেছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana