শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন

গায়ক আদনানের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

গায়ক আদনানের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

পাকিস্তানি বংশোদ্ভূত ভারতীয় নাগরিক গায়ক আদনানকে নিয়ে বিস্ফোরক অভিযোগ করেছেন তারই আপন ভাই জুনায়েদ সামি খান।

জুনায়েদের দাবি, আদনান দ্বিতীয় স্ত্রীর আপত্তিকর ভিডিও তৈরি করে আদালতে পেশ করত। শুধু তাই নয়, নিজের জন্ম এবং শিক্ষাগত যোগ্যতা নিয়েও মিথ্যা কথা বলে।

ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ তুলে সোশ্যাল মিডিয়ায় জুনায়েদ খান সামি লেখেন, আমি আল্লাকে ছাড়া কাউকে ভয় পাই না। আমার ভাইয়ের আসল চেহারাটা তুলে ধরা জরুরি। এ কাজ করতে আমার ভালো লাগছে না, তবুও সবার সত্যিটা জানা উচিত। আমি ওর মতো মিথ্যা বলতে পারি না।

জুনায়েদ দীর্ঘ পোস্টে লেখেন, আদনানের জন্ম ১৯৬৯ সালের ১৫ আগস্ট, রাওয়ালপিন্ডির হাসপাতালে। আমিও ওই হাসপাতালেই জন্মেছি ১৯৭৩ সালে। অথচ ভাই বলে তার জন্ম ইংল্যান্ডে, সেটা সম্পূর্ণ মিথ্যা কথা। শুধু তাই নয়, আমার ভাই ইংল্যান্ডে ডিগ্রি অর্জন করতে গিয়ে ফেল করেন। এরপর লাহোর থেকে জাল সনদ করেন। পরে আবুধাবি থেকে ‘এ লেবেল’ ডিগ্রি অর্জন করেন।

জুনায়েদ সামি আরও বলেন, স্বামী-স্ত্রী নিজেদের ঘনিষ্ঠ ভিডিও ধারণ করতেই পারেন। তবে সেটা নিজেদের মধ্যে রাখা উচিত। আদনান সেটা কোর্টে পেশ করে গোটা ভারতকে দেখার সুযোগ করে দেয়। আর মিথ্যা বলে যে সেটা ও বানায়নি বরং বানিয়েছে সাবাহর প্রেমিক। সব মিথ্যা, আমি তো শুনেছিলাম কোর্টে সাবাহ জ্ঞান হারিয়েছিল।

প্রসঙ্গত, দ্বিতীয় স্ত্রী সাবাহর সঙ্গে বিচ্ছেদের পর ২০১০ সালে রোয়া ফারাবিকে বিয়ে করেন আদনান।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana