শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন

কোহলির সঙ্গে খেলতে চান এই পাকিস্তানি

কোহলির সঙ্গে খেলতে চান এই পাকিস্তানি

খেলা ডেস্ক:

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপএল) প্রথম আসরে শোয়েব আখতার, শহীদ আফ্রিদিসহ পাকিস্তানের বেশ কিছু তারকা ক্রিকেটার সুযোগ পান।

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল এবং এশিয়ান ক্রিকেট কাউন্সিরের টুর্নামেন্ট ছাড়া ভারত-পাকিস্তানের মাঠের লড়াই বন্ধ।

প্রতিবেশী দুই দেশের এমন পরিস্থিতির পরও পাকিস্তানের উদীয়মান ক্রিকেটার সায়েম আইয়ুব স্বপ্ন দেখছেন আইপিএলে বিরাট কোহলির সঙ্গে রয়েল চেলেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলার।

একটি পডকাস্টে নিজের সেই স্বপ্নের কথা জানিয়ে আইয়ুব বলেন, আমি যদি আইপিএলে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে বিরাট কোহলির সঙ্গে খেলতে পারতাম! আমি আইপিএল নিয়মিতই দেখি। আমি তাদের টিম জার্সিটা পছন্দ করি এবং বিরাট কোহলির খেলাও আমার ভালো লাগে।

পাকিস্তানের হয়ে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলা করাচির এই তরুণ আরও বলেন, বিরাট কোহলি ভাইয়ের ইয়ংস্টার থেকে কিংবদন্তি হয়ে উঠার জার্নিটা আমার প্রেরণা। তিনি বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার।

পিএসএলে পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের সঙ্গে ওপেনিংয়ে খেলা আইয়ুব আরও বলেন, আমার ইচ্ছা ছিল বাবর ভাইয়ের সঙ্গে ব্যাট করার। যখন আমি পিএসএলে লাহোর কালান্দার্সের বিপক্ষে ফিফটি করি, বাবর ভাই আমার অনেক প্রশংসা করেছেন। আমরা একসঙ্গে ওপেন করেছি এবং তার সামনে আমি ফিফটি করেছি।

পিএসএলের সবশেষ মৌসুমে ১২ ম্যাচে ৩৪১ রান করেন সায়েম আইয়ুব। তিনি বলেন, একটা ছবি দেখবেন আমি ব্যাট উঁচিয়ে ধরেছি এবং বাবর ভাই আমাকে অভিনন্দন জানাচ্ছেন। আমি সেই ছবিটা সেভ করে রেখেছি এবং এখনো এটা দেখি। এটা আমাকে অনুপ্রেরণা দেয়, আমার আত্মবিশ্বাস বাড়ায়। মাঝে মধ্যে আমার চোখে পানি চলে আসে, আমি বিশ্বের এক নম্বর ব্যাটারের পাশে দাঁড়িয়েছি এবং ফিফটি করেছি।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana