শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

সুনেরাহ ও তানজিন তিশাকে নিয়ে যা বললেন রাজ

সুনেরাহ ও তানজিন তিশাকে নিয়ে যা বললেন রাজ

বিনোদন ডেস্ক:

অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুষি ও সুনেরাহ বিনতে কামালের ‘গোপন’ ছবি ও ভিডিও ক্লিপ ফাঁসের ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে তোলপাড়। এ ঘটনায় সুনেরাহ বিনতে কামাল দায়ী করছেন রাজের স্ত্রী পরীমনিকে। এ কারণে সুনেরাহর ওপর ক্ষেপেছেন পরীমনি।

সুনেরাহ-পরীমনির পালটাপালটি অভিযোগের মধ্যে এসব ছবি ও ভিডিও ফাঁস ঘটনা নিয়ে মুখ খুললেন শরীফুল রাজ। তার দাবি, অভিনয়শিল্পী সুনেরাহ ও তানজিন তিশার ভিডিও ফাঁস তার আইডি থেকে হয়নি। এমনকি তার ফেসবুক আইডি হ্যাক হয়নি বলেও জানান রাজ।

পরীমনির স্বামী আরও বলেন, যে ভিডিওগুলো আমার ফেসবুক আইডি থেকে পোস্ট হয়েছে- ওসব আসলে আমার আইডি থেকে হয়নি, এটা নিশ্চিত। কিভাবে কী হচ্ছে, কিছুই বুঝতে পারছি না। পুরো ব্যাপারটা আমি খুঁজে বের করার চেষ্টা করছি।

ফেসবুকে ভিডিওগুলো পোস্টের কিছু সময় পর মুছেও ফেলা হয়। এ বিষয়ে রাজ বলেন, এটাও আমি জানি না। আমার আইডি থেকে আমি কিছুই পোস্ট করিনি। পরে শুনি ডিলিট হয়েছে। পুরো বিষয়টা নিয়ে আমি বিব্রত। সকাল থেকে আমাকে নানা প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে।

ছবি ও ভিডিওর বিষয়ে তিনি বলেন, সুনেরাহ ও তানজিন তিশা ব্যক্তিগতভাবে আমার ভীষণ ভালো বন্ধু। সুনেরাহর সঙ্গে আমি দারুণ একটা সিনেমার কাজ করেছি। তিশার সঙ্গে আমার কিন্তু কাজও হয় নাই; কিন্তু উই অল আর গুড ফ্রেন্ড। আমি নিজেও বিব্রত। সবাইকে নিয়ে মানুষ যেভাবে কথা বলতেছে, এটা সত্যিই অস্বস্তিকর।

রাজ আরও বলেন, বছর পাঁচেক তো হবেই, ‘ন ডরাই’-এর শুটিংয়ের সময়ে। প্ল্যান করে কিছুই শুট করা না কিন্তু এত বছর কেমনে এখন এসব ব্যাখ্যা করব, নিজেও জানি না।

তবে ঢাকার রাস্তায় মজার ছলে ভিডিওগুলো করা হয়েছে। কোনো উদ্দেশ্য ছিল না। সত্যি বলতে ওরা আমার কাছের বন্ধু। কোনো উদ্দেশ্যে এসব ভিডিও করা নয়। আরও ভয়ংকর কথা হচ্ছে, এসব ভিডিও ফুটেজ আমার বর্তমান ব্যবহার করা মোবাইলেও নাই। কিভাবে এসব ভিডিও ছড়াল, এটাই বড় প্রশ্ন। আমার আগের ফোনটা অনেক আগেই হারিয়ে গেছে। কেউ না কেউ তো আছে, যারা এসব ভিডিও ছড়িয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana