শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:৩১ অপরাহ্ন

ছবি পোস্ট করে মেহজাবীন-রাজীবের প্রেমের জল্পনা উস্কে দিলেন ফারুকী!

ছবি পোস্ট করে মেহজাবীন-রাজীবের প্রেমের জল্পনা উস্কে দিলেন ফারুকী!

ব্যক্তিজীবন বরাবরই রহস্যে ঘিরে রেখেছেন নির্মাতা আদনান আল রাজীব ও ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। অনেক দিন ধরেই গুঞ্জন উড়ছে- রাজীবের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। যদিও তা অস্বীকার করেছেন তারা দুজনেই। কিছু দিন আগে গুঞ্জন চাউর হয়, রাজীব-মেহজাবীন বিয়ে করে সংসার পেতেছেন। এ নিয়ে জোর চর্চা শুরু হলে খুব কৌশলে গুঞ্জনকে ‘মিথ্যা’ বলে দাবি করেন রাজীব।

ছবিটি গুণী নির্মাতা মোস্তফা সরোয়ার ফারুকী তার ফেসবুকে পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন— ‘দুজন নিষ্ঠাবান ফটোগ্রাফার, দুজন ততোধিক নিষ্ঠাবান মডেল এবং একজন প্রবীণ নাগরিক, অদ্য কক্স সাহেবের বাজারে।’

মোস্তফা সরোয়ার ফারুকী নতুন এ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর ফের মেহজাবীন-রাজীবের সম্পর্ক নিয়ে নেটদুনিয়ায় চর্চা চলছে। ফারুকীর পোস্ট করা ছবির কমেন্ট বক্সে আদনান আল রাজীব লিখেছেন- ‘আমার ব্যক্তিগত সবচেয়ে সুন্দর এবং সুখী ফটোগ্রাফার।’ এ মন্তব্য রাজীব-মেহজাবীনের প্রেমের গুঞ্জনের আগুনে ‘পেট্রল’-এর মতো কাজ করছে। নেটিজেনরাও দুইয়ে দুইয়ে চার মেলাতে ভুল করছেন না!

গত মে মাসে রাজীবের জন্মদিন ছিল। এ উপলক্ষ্যে নৌ ভ্রমণের আয়োজন করা হয়। সেখানে যোগ দিয়েছিলেন শোবিজ অঙ্গনের তারকা অভিনয়শিল্পী ও নির্মাতারা। এ ভ্রমণের এক ফাঁকে কেক কেটে জন্মদিন উদযাপন করেন রাজীব।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana