বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন

জনগণ বিশ্বাস করে না বলেই বিএনপি নির্বাচন বর্জন করেছে: শেখ পরশ

জনগণ বিশ্বাস করে না বলেই বিএনপি নির্বাচন বর্জন করেছে: শেখ পরশ

একুশে ডেস্ক :
আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, বিএনপিকে মানুষ শুধুমাত্র ঘৃণা করে, বিশ্বাস করে না। তাই তারা নির্বাচনে যেতে ভয় পেয়েছে। সেই অপরাধবোধ থেকে মানুষের সামনে ভোট চাইতে যেতে ভয় পেয়ে বিএনপি নির্বাচন বর্জন করেছে।
শনিবার (১৩ জানুয়ারি) রাজধানীর বনানী মডেল স্কুল মাঠে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে দেশব্যাপী অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে এ কথা বলেন তিনি।

পরশ বলেন,  গত ১৫ বছর আগে গ্যাস, বিদ্যুৎ এবং সারের জন্য মানুষের ওপর গুলি চালিয়েছিল বিএনপি-জামায়াত সরকার। তারা রাজনীতি করে নিজেদের শ্রেণি স্বার্থ হাসিল করার জন্য, আর শেখ হাসিনার আওয়ামী লীগ রাজনীতি করে জনগণের মঙ্গলের জন্য। শেখ হাসিনা দৃঢ়প্রতিজ্ঞ দেশের জনগণেকে আর কোনোদিন ভাত-কাপড়ের কষ্ট করতে হবে না। তবে আমরা বুঝি, বর্তমানে দ্রব্যমূল্য বৃদ্ধির কারণে দেশের জনগণের কিছু কষ্ট হচ্ছে। ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের কারণে দ্রব্যমূল্য বাড়ছে। সারা বিশ্বেই বেড়ে গেছে। বাংলাদেশেও তার ব্যতিক্রম না। বর্তমান সরকারের অন্যতম প্রধান চ্যালেঞ্জ এ দ্রব্যমূল্য ক্রয় ক্ষমতার মধ্যে নিয়ে আসা।

অনুষ্ঠানে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, আমরা কথায় বিশ্বাস করি না। আমরা কাজে বিশ্বাস করি। নিজেদের জীবন বাজি রেখে তাদের সর্বস্ব দিয়ে এদেশের মানুষের সহায়তা করেছিল। যারা বারবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল, মানুষের দুর্দিনে তাদের পাশে থাকে না, তারাও একদিন বাংলাদেশের রাজনীতি থেকে চিরতরে হারিয়ে যাবে।

এ সময় আটশ’ অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণ কর্মসূচির উদ্বোধন ও সভাপতিত্ব করেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana