রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন

পররাষ্ট্রমন্ত্রীর সেই বক্তব্যের জবাব দিলেন রিজভী

পররাষ্ট্রমন্ত্রীর সেই বক্তব্যের জবাব দিলেন রিজভী

‘ইসরাইলের সঙ্গে বিএনপির তলে তলে সম্পর্ক’ পররাষ্ট্রমন্ত্রীর এমন বক্তব্যের জবাব দিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি আরও বলেন, আপনি (পররাষ্ট্রমন্ত্রী) এ ধরনের কথা বলছেন জনগণের দৃষ্টিকে ভিন্ন দিকে সরানোর জন্য। আজ বাংলাদেশ ব্যাংকে কী হচ্ছে সেটা কী আপনি বলতে পারবেন? আপনারা সবই জানেন, সবই বোঝেন। আপনাদের মধ্যে যে অনাচার, লুটপাট, ষড়যন্ত্র চলছে, তা থেকে জনগণের দৃষ্টি অন্যদিকে সরানোর জন্য বিভ্রান্তমূলক কথা বলে যাচ্ছেন।

আওয়ামী লীগ ভেতরে ভেতরে এক কাজ করে, আর জনগণকে অন্যকথা শোনায়-এমন মন্তব্য করে রিজভী বলেন, ডোনাল্ড লু দেখলাম সরকারের এক উপদেষ্টার বাসায় ডিনার করলেন। অথচ ওবায়দুল কাদের সাহেবরা কত কথাই না বলেন। জানতে পারলাম, মার্কিন কোম্পানিগুলোর ঋণ পরিশোধ করার জন্যই ডোনাল্ড লু চাপ দিয়েছেন। সুতরাং ডোনাল্ড লুর হাত-পা ধরে অনুরোধ করছে সরকারের লোকজন। এ ধরনের দ্বিচারিতা আর ভন্ডামি করেই সরকার জোর করে ক্ষমতায় আছে।

‘মামু আর খালুদের নির্বাচন হচ্ছে উপজেলা নির্বাচন’ এমনটা দাবি করে তিনি আরও বলেন, এ নির্বাচনে জনগণ ভোট দিতে যাবে না। প্রথম দফায় কেউ ভোট দিতে যায়নি, এবারো যাবে না। যে সরকার জনগণের অধিকার, ভোটের অধিকার কেড়ে নিয়েছে। সেই সরকারের অধীনে যে উপজেলা নির্বাচন, সে নির্বাচনে জনগণ ভোট দিতে যাবে না। জনগণ ভোট বর্জন করবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, সহ-অর্থনৈতিক বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমন, সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, হবিগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক ও মিডিয়া সেলের সদস্য শাম্মী আক্তার, মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম, যুবদলের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মেহবুব মাসুম শান্ত প্রমুখ।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana