শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন

নৌকা প্রতীকের লোকজন হুমকি দিচ্ছেন: সালমা ইসলাম

নৌকা প্রতীকের লোকজন হুমকি দিচ্ছেন: সালমা ইসলাম

একুশে ডেস্ক :

নৌকা প্রতীকের লোকজন হুমকি দিচ্ছেন বলে অভিযোগ করেছেন ঢাকা-১ আসনের জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট সালমা ইসলাম। এ বিষয়ে তিনি জেলা প্রশাসক, স্থানীয় প্রশাসনসহ আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা কামনা করেছেন।

অ্যাডভোকেট সালমা ইসলাম বলেন, বৃহস্পতিবার রাত থেকে জাতীয় পার্টিসহ বিরোধী দলের নেতাকর্মী এবং নির্বাচনে অংশ নেওয়া অন্য প্রার্থীর নেতাকর্মী ও সমর্থকরা ভোটকেন্দ্রে ভোট দিতে যাতে না যান সেজন্য হুমকি দিচ্ছেন নৌকা প্রতীকের লোকজন। এ বিষয়ে জেলা প্রশাসক, স্থানীয় প্রশাসনসহ আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা কামনা করছি।

সাবেক এই প্রতিমন্ত্রী আরও বলেন, এবারের নির্বাচনের সঙ্গে দেশের স্বার্থ জড়িত। বহির্বিশ্বে বাংলাদেশের সুনাম নষ্ট করতে দেওয়ার সুযোগ দেওয়া হবে না। আমি প্রশাসনের কর্মকর্তাদের বলব- আপনারা প্রজাতন্ত্রের কর্মকর্তা-কর্মচারী। সারা দেশের মতো দোহার-নবাবগঞ্জে যাতে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে নাগরিক অধিকার ব্যস্তবায়ন, পছন্দের মানুষকে এমপি নির্বাচিত এবং এই এলাকার উন্নয়ন কাজ সমাপ্ত করতে পারে- সেদিক বিবেচনা করে দেশপ্রেমিক নাগরিক হিসেবে আপনারা সেই দায়িত্বটুকু পালন করবেন।

তিনি বলেন, ইতোমধ্যে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে কলাকোপাসহ দুই-তিনটি ইউনিয়নের কিছু অসাধু জনপ্রতিনিধি যারা এ অঞ্চলে সুবিধাবাদী হিসেবে ব্যাপক পরিচিত; তারা আমার ভোটারসহ অন্যান্য প্রার্থী ও তার লোকজনকে হুমকি দিচ্ছেন; যাতে জাতীয় পার্টির লোকজন ভোট দিতে কেন্দ্রে না আসেন। নির্বাচন কমিশন, সরকার ও জেলা নির্বাচন কর্মকর্তার কাছে একটাই দাবি, দ্বাদশ নির্বাচনকে ঘিরে দোহার-নবাবগঞ্জবাসী চেয়ে আছে আপনাদের দিকে। আপনাদের সহযোগিতায় অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana