বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:১৮ অপরাহ্ন

করিমগঞ্জে ইন্টারনেট ডাটা না পাওয়ায় স্ত্রীর আত্মহত্যা

করিমগঞ্জে ইন্টারনেট ডাটা না পাওয়ায় স্ত্রীর আত্মহত্যা

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের করিমগঞ্জে মোবাইল ফোনের ইন্টারনেট ডাটা শেষ হওয়ার পর কিনে না দেয়ায় স্বামীর সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন রিয়া আক্তার (২০) নামের এক গৃহবধূ। খবর পেয়ে তাৎক্ষণিক করিমগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ইফতেখারুজ্জামান ও করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শামছুল আলম সিদ্দিকী ঘটনাস্থল পরিদর্শন করেন।
শুক্রবার (৪ মার্চ) রাত ১০টার দিকে উপজেলার জাফরাবাদ ইউনিয়নের সাধেরজঙ্গল গ্রামের আলম মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। রাতেই পুলিশ গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে। নিহত গৃহবধূ রিয়া আক্তার সাধেরজঙ্গল গ্রামের সাকিল মিয়ার স্ত্রী ও একই গ্রামের লিটন মিয়ার মেয়ে।
স্থানীয় সূত্র জানায়, রিয়া আক্তারের মোবাইল ফোনের ইন্টারনেট ডাটা স্বামী সাকিল মিয়া ব্যবহার করে শেষ করে ফেলেন। এ সময় স্ত্রী রিয়া আক্তার স্বামী সাকিলকে পুনরায় ইন্টারনেট ডাটা কিনে দিতে বলেন। কিন্তু সাকিল ইন্টারনেট ডাটা কিনে না দেয়ায় রিয়া বসতঘরে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন।
স্থানীয় ইউপি সদস্য আতাউর রহমান আঙ্গুর জানান, তাদের মধ্যে কোন দাম্পত্য কলহ ছিলো না। তবে তুচ্ছ বিষয় নিয়ে এভাবে অভিমানে মেয়েটি চলে গেল তা সত্যি খুবই দুঃখজনক।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana