শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

প্রেমের গুঞ্জন নিয়ে এবার মুখ খুললেন সোনাক্ষী

প্রেমের গুঞ্জন নিয়ে এবার মুখ খুললেন সোনাক্ষী

বিনোদন ডেস্ক:

সোনাক্ষী সিনহার প্রেম ও বিয়ে নিয়ে অনেক জলঘোলা হলো। অভিনেতা জহির ইকবালের সঙ্গে এ বলিউড অভিনেত্রীর প্রেম চলছে কিনা, কবে বিয়েরপিঁড়িতে বসতে চলেছেন তারা— এমন প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে সোনাক্ষীকে।

আরও জানিয়েছেন, আগামী মাসেই নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করতে চলেছেন সোনাক্ষী ও জহির। তবে সাংবাদিক ডেকে নয়, একটু ভিন্নভাবে তাদের সম্পর্কের বিষয়টি তুলে ধরতে যাচ্ছেন তারা।

সম্প্রতি সোনাক্ষী ও জহির একটি গানের শুটিং করেছেন। সেই বিশেষ গানের মাধ্যমেই নিজেদের সম্পর্কের কথা সবার সামনে আনবেন। শিগগিরই প্রকাশ্যে আসবে সে ভিডিও। এখন শুধু সময়ের অপেক্ষা। বলিউডের বাসিন্দা অনেকে বলছেন, সোনাক্ষী আর জহিরের বন্ধুত্বের কথা সবারই জানা। সামাজিক যোগাযোগমাধ্যমেও তাদের একসঙ্গে দেখার সুযোগ হয়েছে অনুরাগীদের। সোনাক্ষীর জন্মদিনে এক মজাদার ছবিও সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন জহির। এ থেকে স্পষ্ট— দুজনই একে অন্যের সঙ্গ ভালোবাসেন। শুধু সম্পর্কের কথাটা মুখে বলা বাকি।

এদিকে সোনাক্ষী সিনহার প্রেমের গুঞ্জন বহুদিন ধরে বলিউডের বাতাসে ভাসছে। প্রেমিক হিসেবে কখনো ইভেন্ট ম্যানেজার বান্টি, কখনো সুপারস্টার সালমান খানের নাম উঠে এসেছে। বান্টির সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে বহু আগে। সালমান খানের বিষয়টিও মিথ্যা প্রমাণ হয়েছে। তবে জহির ইকবালের বিষয় যে মিথ্যা নয়- এ দাবি বলিউডের অনেকের।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana