শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২০ অপরাহ্ন

সাকিবের দ্বিতীয় বলে তামিম আউট

সাকিবের দ্বিতীয় বলে তামিম আউট

একুশে ডেস্ক:

ঢাকা প্রিমিয়ার লিগের আজকে ম্যাচে বৃহস্পতিবার বিকেএসপিতে লিজেন্ডস অব রূপগঞ্জের প্রথম ওভারে সাকিব নিজের দ্বিতীয় বলেই ফিরিয়ে দিয়েছেন প্রাইম ব্যাংকের তামিম ইকবালকে।

রূপগঞ্জ অধিনায়ক মাশরাফি চতুর্থ ওভারে বল তুলে দেন সাকিবের হাতে। স্ট্রাইকে তখন তামিম। প্রথম বলটি ডিফেন্স করেন বাঁহাতি ওপেনার। পরের বলটি ছিল একটু খাটো লেংথের। তামিম পুল করেন সজোরে। শর্ট মিড উইকেটে দারুণ ক্যাচে পরিণত করেন তানবীর হায়দার।

তামিম সাজঘরে ফেরেন ৫ বলে ৮ রান করে। সাকিব শুরু করেন উইকেট মেডেন নিয়ে।

সাকিবের এ লিগে খেলার কথা ছিল মোহামেডানের হয়ে। তবে শুরুতে বাংলাদেশ দলের দক্ষিণ আফ্রিকা সফর ও পরে পারিবারিক কারণে যুক্তরাষ্ট্রে চলে যাওয়ায় লিগে আর মাঠে নামা হয়নি তার। এর ফাঁকে মোহামেডান ব্যর্থ হয় সুপার লিগে উঠতে। তাদের হয়ে কোনো ম্যাচ না খেলা ক্রিকেটারদের অন্য দলে নাম লেখানোর সুযোগ দেওয়া হয়। লিজেন্ডস অব রূপগঞ্জে খেলতে বুধবার দেশে ফেরেন সাকিব। ফেরার পর দিনই ম্যাচ। দক্ষিণ আফ্রিকায় ওয়ানডে সিরিজের পর ক্রিকেটের সঙ্গে কোনো সংযোগ ছিল না তার। প্রায় এক মাস পর মাঠে নেমে শুরু করলেন উইকেট মেডেন দিয়ে।

দক্ষিণ আফ্রিকা সফর শেষে তামিম ব্যক্তিগত কাজে যান লন্ডনে। সেখান থেকে ফিরে তিনিও প্রথম ম্যাচ খেলতে নামেন বৃহস্পতিবার। কিন্তু আউট হয়ে গেলেন অল্পতে।

দেশের আরেক অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিমও এবারের লিগে প্রথম খেলতে নেমেছেন এ দিন। শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে তিনি খেলছেন রূপগঞ্জ টাইগার্সের বিপক্ষে।

লিগে এবার মোহামেডানকে নেতৃত্ব দেওয়ার কথা ছিল মুশফিকের। কিন্তু সাকিবের মতো তিনিও সুযোগ পাননি খেলার। পরে নাম লেখান শেখ জামাল ক্লাবে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana