শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন

যাত্রীর ছদ্মবেশে ইজিবাইক চালককে খুন

যাত্রীর ছদ্মবেশে ইজিবাইক চালককে খুন

যশোরে ইজিবাইক চালক বুলবুল হোসেন (৩৬) হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। ছিনতাই করার জন্য যাত্রীর ছদ্মবেশে ইজিবাইক ভাড়া নিয়ে জুসের সঙ্গে চেতনানাশক ওষুধ খাইয়ে চালক বুলবুল হোসেনকে হত্যা করা হয়। এরপর লাশ পাটখেতের মধ্যে ফেলে রেখে যায় আসামিরা।

বুধবার প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) বেলাল হোসাইন।

গ্রেফতারকৃত আসামিরা হলেন- সাতক্ষীরার শ্যামনগর উপজেলার পুরাখালি গ্রামের ছাত্তার আলী গাজীর ছেলে এসার আলী, নড়াইলের কালনা থানার ছিলমপুর গ্রামের আবদুর রহমানের ছেলে মাহমুদ ওরফে মামুন, যশোর শহরের শংকরপুর মেডিকেল কলেজ পাড়ার শহর আলীর ছেলে শুকুর আলী, শহরের শংকরপুর গোলপাতা মসজিদ পশ্চিমপাড়া এলাকার মকসেদের ছেলে জুয়েল, শহরের শংকরপুর জমাদ্দারপাড়া এলাকার নূর ইসলামের ছেলে হৃদয়, সাতক্ষীরা শ্যামনগর থানার নয়কাঠি গ্রামের নজরুল গাজীর ছেলে আকবর গাজী ও ইব্রাহিম গাজী।

আসামিরা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, ইজিবাইক ছিনতাই করার উদ্দেশ্যে গত ৮ জুলাই বিকাল ৬টার দিকে চালক বুলবুল হোসনকে মোবাইল ফোনে ডেকে নিয়ে ভাড়া করে শহরের বিভিন্ন জায়গায় ঘুরে। পথিমধ্যে জুসের সঙ্গে চেতনানাশক খাইয়ে অচেতন করে যশোর-বেনাপোল মহাসড়কের নতুনহাট পাবলিক কলেজের বিপরীত পাশে বর্গাচাষি মকবুল হোসেনের পাটখেতে নিয়ে গভীর রাতে গামছা দিয়ে গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধে হত্যা করে। এরপর লাশ পাটখেতে ফেলে ইজিবাইকটি নিয়ে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন বলেন, ডিবি টিম তদন্তে নেমে তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামিদের শনাক্ত করে। মঙ্গলবার বিকালে শহরের শংকরপুর বাবলাতলা এলাকায় অভিযান পরিচালনা করে হত্যাকাণ্ডে সরাসরি জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়। তাদের স্বীকারোক্তি মতে শংকরপুরে অভিযান পরিচালনা করে সহযোগী আরও দুই সদস্যকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যমতে হত্যাকাণ্ডে ব্যবহৃত বিভিন্ন আলামত উদ্ধারসহ সাতক্ষীরা জেলার শ্যামনগর থানাধীন দুরমুজখালী গ্রামে অভিযান পরিচালনা করা হয়। এ সময় চক্রের আরও দুই সদস্যকে গ্রেফতার করে ছিনতাইকৃত ইজিবাইকটি উদ্ধার করা হয়।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana