শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন

মাত্র ১০ মিনিটে শেষ মেসির অ্যাওয়ে ম্যাচের টিকিট

মাত্র ১০ মিনিটে শেষ মেসির অ্যাওয়ে ম্যাচের টিকিট

ইন্টার মিয়ামির অভিষেকের পর তিন ম্যাচের তিনটিতেই গোল করে দলকে জয় করে দিয়েছিলেন লিওনেল মেসি। পয়েন্ট টেবিলের তলানিতে থাকা দলটি এখন লিগস কাপের শেষ আট নিশ্চিতের জন্য লড়বে। অভিষেকের পর থেকে এখন পর্যন্ত কেবল মায়ামির ঘরের মাঠেই খেলেছেন লিও। রাউন্ড অফ সিক্সটিনে এসে প্রথমবারের মতো অ্যাওয়ে মাঠে খেলতে নামবেন মেসি। লিগস কাপের শেষ ষোলোর প্রথম ম্যাচে রোববার (৬ আগস্ট) এফসি ডালাসের মুখোমুখি হবে ইন্টার মায়ামি। ম্যাচটি হবে ডালাসের মাঠে।
স্বভাবতই ম্যাচটি নিয়ে ভক্তদের উন্মাদনা বেশি থাকবে এটিই স্বাভাবিক। একে তো নক আউট পর্বের ম্যাচ, তার ওপর প্রতিপক্ষের দর্শকদের মেসি দর্শনের সুযোগ। সব মিলিয়ে স্বভাবতই ম্যাচটি দেখতে ফুটবলভক্তদের বিপুল আগ্রহ থাকবে সেটাই স্বাভাবিক। কিন্তু যুক্তরাষ্ট্রের ফুটবলভক্তরা একটু বেশিই মেসি পাগল। আর সে কারণেই ম্যাচটির টিকিট ছাড়ার ১০ মিনিটেই সব টিকিট কিনে ফেলেছে যুক্তরাষ্ট্রের ফুটবলপ্রেমীরা। ফুটবল ইতিহাসে কোনো ক্লাবের ম্যাচের টিকিট এতো দ্রুত বিক্রি হয়নি এর আগে।

ডালাসের বিপক্ষে ম্যাচের টিকিটের সর্বনিন্ম মূল্য ছিল ২৯৯ ডলার। যেটি শেষ পর্যন্ত গিয়ে ঠেকছে ৯ হাজার ডলারে। ডালাসের এক কর্মকর্তা সংবাদমাধ্যম ব্লুমবার্গকে এ সকল তথ্য নিশ্চিত করেছেন। সেই কর্মকর্তা বলেন, ‘ফ্র্যাঞ্চাইজি ক্লাবটির ইতিহাসে কখনো এত দ্রুত সব টিকিট বিক্রি হয়নি। সবচেয়ে সস্তা আসনের টিকিট বিক্রি হয়েছে ২৯৯ ডলার করে। আর অনলাইনে পুনরায় বিক্রি করা যায় এমন টিকিট বিক্রি হয়েছে প্রতিটি ৯০০০ ডলারে।’
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana