শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন

‘আমি আজ খুব কেঁদেছি’ রাজকে নিয়ে আক্ষেপ পরীমনির

‘আমি আজ খুব কেঁদেছি’ রাজকে নিয়ে আক্ষেপ পরীমনির

একুশে ডেস্ক :

ছেলের প্রথম জন্মদিন ঘিরে গত কয়েকটা দিন ভীষণ ব্যস্ততার মধ্যে সময় কেটেছে ঢাকাই সিনেমার নায়িকা পরীমনির। একমাত্র সন্তানের জীবনের বিশেষ দিন, তাই ঘটা করেই পালন করছেন।

ছেলের জন্মদিনের নানা আয়োজন নিয়ে ব্যস্ত সময় পার করলেও এ সময়টায় ছেলের বাবা রাজকে খুব মিস করছিলেন পরীমনি। নায়িকার কথায়ও তা স্পষ্ট, ‘কত স্বপ্ন ছিল, ছেলের প্রথম জন্মদিনে আমরা দুজন কত কী করব। এক ফ্রেমে মা–বাবাসহ ছবি তুলব। কই, তা আর হলো কি? জানি না, হয়তো বিধাতাই রাখেননি।’

কথাগুলো যখন বলছিলেন পরীমনির কণ্ঠ ভারি হয়ে আসছিল। আনমনে আবার বলতে শুরু করলেন- জানেন, আমি না আজ খুব কেঁদেছি। ভেবেছি, কেন এমনটা হলো। এমন তো হওয়ার কথা ছিল না। একা একাই সব সামাল দিতে হয়েছে। মাস দুয়েকের বেশি সময় ধরে রাজের কোনো খবর নেই। সে আসেও না, খবরও নেয় না। আমি তাই সিদ্ধান্ত নিয়েছি, জন্মদিনের আয়োজনে যেন সে না আসে। আমি আমার মতো করে সুন্দর একটা মুহূর্ত ছেলেকে উপহার দিতে চাই। ছেলের মামা-খালাদের সবাইকে নিয়ে একটা সন্ধ্যা কাটাতে চাই।

প্রসঙ্গত, মাত্র সাত দিনের পরিচয়ে ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন শরীফুল রাজ ও পরীমনি। এরপর ২০২২ সালের জানুয়ারিতে পারিবারিকভাবে আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। রাজের সঙ্গে সংসার জীবনের ১০ মাসের মাথায় তার কোলজুড়ে আসে সন্তান। এর এক দিন পর ছেলের ছবিসহ নাম প্রকাশ করেন নায়িকা। তিনি জানান, রাজের সঙ্গে মিল রেখে ছেলের নাম রেখেছেন ‘শাহীম মুহাম্মদ রাজ্য’।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana