শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন

এশিয়া কাপের দলই যাবে বিশ্বকাপে, তামিমের জায়গা নিয়ে সমস্যা

এশিয়া কাপের দলই যাবে বিশ্বকাপে, তামিমের জায়গা নিয়ে সমস্যা

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, আমাদের বিশ্বকাপ স্কোয়াড ও এশিয়া কাপ স্কোয়াড একই হওয়ার কথা। মানে এশিয়া কাপে যারা খেলবে, তারাই বিশ্বকাপে যাবে।

বিশ্বকাপে তামিমের সম্ভাব্য বিকল্প তৈরি করে রাখার জন্য এশিয়া কাপে এক-দুইজনকে খেলানো হতে পারে। এমনটি জানিয়ে পাপন বলেন, আমি এটা এখনো জানি না। তবে ব্যক্তিগতভাবে আমি বলতে পারি, আমার মনে হয় এই এশিয়া কাপে ওপেনার আরও চেষ্টা করে দেখা হতে পারে। একজন বা দুজন ওরা দেখতে পারে। বিশ্বকাপের জন্য ট্রায়াল হতে পারে, যদি তামিম না খেলে। আর তামিম খেললে তো কোনো কথা নেই।

শুক্রবার গুলশানে নিজের বাসভবনে সংবাদমাধ্যমকে পাপন বলেন, নির্বাচক কমিটির সঙ্গে আমার কথা হয়নি, কখন ওরা দল ঘোষণা করবে। আমার জানা মতে, শনিবার দল ঘোষণা করার কথা। ওদেরও সমস্যা হয়েছে যে, যতক্ষণ পর্যন্ত না জানে অধিনায়ক কে হচ্ছে, তার সঙ্গে কথা না বলে স্কোয়াড দিয়ে দেওয়া, এটাও আবার তাদের জন্য একটা অসুবিধা।

বিসিবি সভাপতি আরও বলেন, সাধারণত আমরা যেটা করি, তালিকা তৈরি করে কোচ ও অধিনায়কের কাছে পাঠান নির্বাচকরা। তাদের মতামত নেয়। সবার সঙ্গে আলাপ করে পরে স্কোয়াড ঘোষণা করে। সমস্যা হয়েছে, অধিনায়কের সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না। কোচও গতকাল এলো মাত্র। আমার ধারণা কালকে দিয়ে দেবে স্কোয়াড।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana