শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন

এশিয়া কাপের ধারাভাষ্যে আতহার আলীসহ থাকছেন যারা

এশিয়া কাপের ধারাভাষ্যে আতহার আলীসহ থাকছেন যারা

একুশে ডেস্ক :

এশিয়া কাপ শুরু হবে ৩০ আগস্ট। আজ শনিবার দল ঘোষণার শেষ দিন। সবার আগেই দল ঘোষণা করেছে আয়োজক দেশ পাকিস্তান। শনিবার সকালে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এশিয়া কাপে অংশ নিতে যাওয়া সবগুলো দলের স্কোয়াড ঘোষণার আগেই ম্যাচে কারা ধারাভাষ্য দেবেন তা জানা গেল।

এশিয়া কাপের ধারাভাষ্যে থাকছেন ভারতের সর্বোচ্চ পাঁচ জন, পাকিস্তানের চারজন, বাংলাদেশ, শ্রীলংকা ও নিউজিল্যান্ডের একজন করে।

ধারাভাষ্যে থাকছেন ভারতের সাবেক তারকা ক্রিকেটার ও সাবেক প্রধান কোচ রবি শাস্ত্রী, সাবেক ক্রিকেটার সঞ্জয় মাঞ্জরেকার, বিশ্বকাপজয়ী দলের সাবেক তারকা ওপেনার গৌতম গম্ভীর, সাবেক তারকা অলরাউন্ডার ইরফান পাঠান ও সাবেক ক্রিকেটার দীপ দাশগুপ্ত।

ধারাভাষ্যে থাকছেন পাকিস্তানের সাবেক দুই কিংবদন্তি পেসার ওয়াসিম আকরাম এবং ওয়াকার ইউনিস। বিশ্বকাপজয়ী সাবেক তারকা ক্রিকেটার ও পাকিস্তান ক্রিকেট বোর্ডের সাবেক চেয়ারম্যান রমিজ রাজা এবং সাবেক ক্রিকেটার বাজিদ খান।

এশিয় কাপের ধারাভাষ্যে বাংলাদেশ থেকে থাকছেন সাবেক তারকা ক্রিকেটার আতহার আলী খান। শ্রীলংকার সাবেক তারকা ক্রিকেটার রাসেল আর্নল্ড ও নিউজিল্যান্ডের সাবেক ক্রিকেটার স্কট স্টায়ারিস।

৩০ আগস্ট মুলতানে এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে স্বাগতিক পাকিস্তান। অক্টোবর-নভেম্বরে বিশ্বকাপ থাকার কারণে এবারের এশিয়া কাপ হবে ৫০ ওভারের ফরম্যাটে। এশিয়া কাপে ১৩টি ম্যাচ হবে। ফাইনাল হবে ১৮ সেপ্টেম্বর।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana