শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন

নৌকার মাঝি হতে চান শাকিল খান

নৌকার মাঝি হতে চান শাকিল খান

একসময়ের সিনেমা জগৎ কাঁপানো জনপ্রিয় চিত্রনায়ক শাকিল খান অনেক দিন ধরেই রাজনীতির সঙ্গে যুক্ত। সম্প্রতি রাজনীতিতে ওতপ্রোতভাবে সক্রিয় হয়েছেন এ নায়ক। বর্তমানে তাকে জনসংযোগ করতেও দেখা যাচ্ছে। এক কথায় বলা যেতে পারে, তিনি এখন রাজনীতির মাঠে ব্যস্ত সময় পার করছেন।

এদিকে মোংলা-রামপাল (বাগেরহাট-৩ আসন) নৌকার নতুন প্রার্থী দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ জানিয়েছেন শাকিল খানসহ স্থানীয় সম্ভাব্য চার মনোনয়নপ্রত্যাশী প্রার্থী।

সোমবার বিকাল ৫টায় মোংলাবন্দর শ্রমিক-কর্মচারী সংঘ চত্বরে কৃষক লীগ আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী উপলক্ষ্যে শোকসভার আয়োজন করা হয়।

সেখানে বক্তব্য দেন বাগেরহাটের রামপাল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাগেরহাট জেলা আওয়ামী লীগের সদস্য শেখ আবু সাঈদ, মোংলা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী ইজারাদার, খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ আবু হানিফ ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সহসভাপতি চিত্রনায়ক শাকিল খান।

বক্তব্যে মনোনয়নপ্রত্যাশীরা বলেন, চারজনের মধ্যে যে কোনো একজনকে প্রার্থী দেওয়া হলে নৌকা জিতবে। এ ছাড়া অন্য কাউকে নৌকা দেওয়া হলে এখানে অর্থাৎ মোংলা-রামপালের নদীতে সেই নৌকা চলবে না। তাতে নৌকার ভরাডুবি হবে। তাই নৌকার মাঝি পালটাতে হবে।

এ সময় চিত্রনায়ক শাকিল খান বলেন, দীর্ঘদিন ধরে আমরা নিজেদের দলের জন্য কাজ করছি। প্রার্থিতা পেলে আশা করছি এলাকার সর্বোচ্চ উন্নয়নে ভূমিকা রাখব।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana