শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

ওর আত্মাকে আমি দেখতে পাই, আত্মাও আমাকে দেখে: ওমর সানি

ওর আত্মাকে আমি দেখতে পাই, আত্মাও আমাকে দেখে: ওমর সানি

নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানির যাত্রাটা ছিল নায়ক হিসেবে। নায়ক হিসেবে যাত্রা শুরু করলেও একটা সময় এসে খলনায়ক চরিত্রে অভিনয় করেন। কিছু দিন অনিয়মিত থাকার পর করোনার পরে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন। এর প্রায় দুই বছর পর সিনেমার শুটিংয়ে ক্যামেরার সামনে দাঁড়ালেন তিনি।

নির্মাতা মো. ইকবাল পরিচালিত ‘ডেড বডি’ সিনেমায় আধ্যাত্মিক এক চরিত্রে অভিনয় করছেন ওমর সানি। গত ১০ অক্টোবর এর শুটিংও শুরু হয়েছে।

ওমর সানি বলেন, নায়ক থেকে খলনায়ক চরিত্রে কাজ শুরু করেছিলাম। দর্শকের সাড়াও ভালো পেয়েছি। খলনায়ক চরিত্রে কয়েকটি সিনেমা সুপারহিটও হয়েছে; কিন্তু আমার মেয়ে কখনো চায়নি আমি খলনায়ক চরিত্রে কাজ করি। এ কারণে ওই চরিত্র থেকে সরে এসেছি।

তিনি আরও বলেন, অনেক দিন হয় সিনেমায় কাজ করা হয়নি। ‘ডেড বডি’র চরিত্র একটু ভিন্ন রকমের। এজন্য কাজ করছি। এটি হরর ঘরানার গল্পের। ফ্যান্টাসি আছে।

চরিত্র সম্পর্কে এই নায়ক বলেন, এ সিনেমায় আমার চরিত্রটি একটু তান্ত্রিক টাইপের। একটি মেয়ে মারা যায়। ওর আত্মাকে দেখতে পাই আমি। আত্মাও দেখে আমাকে। তারপর তাকে ধরতে পেছনে ছুটি। কারণ ওর মাধ্যমেই পাওয়ার, ব্ল্যাক ম্যাজিক করার ক্ষমতা আয়ত্ত করতে পারব। এভাবে এগিয়ে যেতে থাকে গল্প।

ডেড বডিতে আরও অভিনয় করছেন- ঢাকাই চলচ্চিত্রের রোশান, কলকাতার অন্বেষা রায়। আরও থাকছেন শ্যামল মওলা, রাশেদ মামুন অপু, মিষ্টি জাহানসহ অনেকে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana