শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

বিএনপি জামাতের নৈরাজ্য রুখতে কিশোরগঞ্জে মটর শোভাযাত্রা ও শান্তি সমাবেশ

বিএনপি জামাতের নৈরাজ্য রুখতে কিশোরগঞ্জে মটর শোভাযাত্রা ও শান্তি সমাবেশ

স্টাফ রিপোর্টার: ঢাকায় বিএনপি জামাতের সমাবেশকে ঘিরে বিএনপি জামাতের নৈরাজ্যে রুখতে কিশোরগঞ্জের পাকুন্দিয়া ও কটিয়াদিতে মটর শোভাযাত্রা ও শান্তি সমাবেশ করেছে আওয়ামীলীগের নেতাকর্মীরা।

শনিবার সকালে বিএনপি জামাতের নৈরাজ্য রুখতে বিশাল মটর শোডাউন করে নেতাকর্মীরা।এতে নেতৃত্ব দেন বাংলাদেশ আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য,সাফার সাবেক প্রেসিডেন্ট,বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের সাবেক চেয়ারম্যান, স্ট্যান্ডার্ড ব্যাংকের চেয়ারম্যান একেএম দেলোয়ার হোসেন এফসিএমএ।

মটর শোভাযাত্রা টি পাকুন্দিয়া উপজেলার হোসেন্দী কলেজ মাঠ থেকে শুরু হয়ে পাকুন্দিয়া উপজেলা ও কটিয়াদি উপজেলার সবকটি ইউনিয়ন ঘুরে পাকুন্দিয়া উপজেলার হোসেন্দী খেলার মাঠে এসে সমাবেশে মিলিত হয়। বিএনপি জামাতের নৈরাজ্যের প্রতিবাদে শোডাউন পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন একেএম দেলোয়ার হোসেন এফসিএমএ। সমাবেশে সভাপতিত্ব করেন বাজিতপুর ডিগ্রি কলেজের প্রিন্সিপাল বেলায়েত হোসেন।এ সময় পাকুন্দিয়া ডিগ্রি কলেজের সাবেক ভিপি মমতাজ উদ্দিনসহ পাকুন্দিয়া উপজেলা ও কটিয়াদি উপজেলার দলীয় নেতাকর্মীরা কয়েক হাজার মটরসাইকেল ও প্রাইভেটকার নিয়ে যোগ দেয়। প্রধান অতিথির বক্তব্যে একেএম দেলোয়ার হোসেন বলেন,বিএনপি জামাত নৈরাজ্য করার পায়তারা করছে।তাদের নৈরাজ্যের প্রতিবাদে আমাদের আজকের এই শোডাউন ও সমাবেশ।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সফলতার সাথে দীর্ঘ ১৫ বছর যাবত দেশ পরিচালনা করছে। দেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করেছেন।তিনি দেশের চেহারা পালটে দিয়েছেন।বাংলাদেশ একটি উন্নত সমৃদ্ধ বাংলাদেশে পরিণত হয়েছে।তাই আবারো মাননীয় প্রধানমন্ত্রীকে নৌকায় ভোট দিয়ে চতুর্থবারের মত দেশের রাষ্ট্রক্ষমতায় আনার আহবান জানান তিনি।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana