মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন

ভৈরবে নাশকতার মামলায় বিএনপি’র ৫ নেতা সিলেট হতে গ্রেফতার

ভৈরবে নাশকতার মামলায় বিএনপি’র ৫ নেতা সিলেট হতে গ্রেফতার

স্টাফ রিপোর্টার:
কিশোরগঞ্জের ভৈরবে নাশকতার মামলায় বিএনপি’র ০৫ নেতাকে সিলেট হতে গ্রেফতার করেছে ভৈরব থানা পুলিশ।
রবিবার ৫ নভেম্বর ভৈরব থানার এসআই আব্দুর রহমান ভূইয়ার সঙ্গীয় অফিসার-ফোর্স ও সিলেট মেট্রোপলিটন কোতুয়ালী থানা পুলিশের সহায়তায় ৫ নভেম্বর ভোর রাতে সিলেট মেট্রোপলিটন কোতুয়ালী থানা এলাকা হতে তাদেরকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলেন, জেলার ভৈরব উপজেলার পৌর বিএনপি’র সভাপতি ও সাবেক মেয়র, হাজী মো. শাহীন (৫৩), ভৈরব উপজেলা যুবদলের সভাপতি, দেলোয়ার হোসেন সুজন (৪৫), ভৈরব পৌর বিএনপি সহ সভাপতি, জিল্লুর রহমান (৫৮), ভৈরব উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক ও ভৈরব উপজেলা ভাইস চেয়ারম্যান, আল মামুন (৪৫), ভৈরব পৌর বিএনপির সাধারণ সম্পাদক, মো. মজিবুর রহমান (৫৮)।

জানা যায় যে, ধৃত আসামীগণ এজাহারনামীয় ও অজ্ঞাতনামা অন্যান্য আসামীরা একত্রে গত ৩১ অক্টোবর ২০২৩ ইং তারিখে ভৈরব থানাধীন কমলপুর মুসলিমের মোড় সাকিনস্থ ভৈরব টু কিশোরগঞ্জগামী আঞ্চলিক মহাসড়কের উপর অবরোধ সমর্থনে রাস্তায় চলাচলরত যানবাহনে বাধা প্রদানসহ গাড়ী ও রাস্তার দুই পাশে থাকা জনসাধারণের দোকানপাট ভাংচুর করে। দায়িত্বরত পুলিশ অফিসার-ফোর্স বাধা দিলে আসামীরা ইট পাটকেল ও পাথর নিক্ষেপ করে সরকারী সম্পত্তি ও জানমালের ক্ষতিসাধন এবং আসামীদের সাথে থাকা ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে বিকট শব্দে জনমনে ভীতি এবং প্রাণ ও সম্পত্তি বিপন্ন হওয়ার সম্ভাবনার, আতংক সৃষ্টি করে জনসাধারণের স্বাভাবিক কার্যক্রমের বিঘ্ন সৃষ্টি করে।

এ ঘটনায় কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার মামলা নং-২, তারিখ- ০১-১১-২০২৩ খ্রি:, জি আর নং-৫০৯, ধারা- ১৪৩/১৪৭/১৮৬/৩৩২/৩৫৩/১১৪/৩৪ প্যানেল কোড ১৮৬০; তৎসহ ৩/৩এ/৬ দি এক্সপ্লোসিভ সাবস্টেনসেস এক্ট, ১৯০৮ রুজু করা হয়েছে। আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ সোপর্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana