শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

অনিরুদ্ধের নতুন ছবিতে জুটি শাশ্বত-জয়া

অনিরুদ্ধের নতুন ছবিতে জুটি শাশ্বত-জয়া

চলতি সপ্তাহে জি ফাইভে মুক্তি পেতে যাচ্ছে পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরীর সিনেমা ‘কড়ক সিং’। এই সিনেমার মধ্যে দিয়ে বলিউডের সিনেমায় অভিষেক হতে যাচ্ছে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। এই সিনেমায় আরও অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি। এরই মধ্যে ছবিটি ভারতের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ার হয়েছে।
এর আগে এই নির্মাতা হিন্দি সিনেমা ‘পিঙ্ক’ দিয়ে আলোচনায় আসেন। জানা গেছে, দীর্ঘ দশ বছর বাংলা সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন এই নির্মাতা। তার সর্বশেষ সিনেমা সিনেমা ছিল ‘বুনোহাঁস’। সেই ছবিতে কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছিলেন দেব এবং শ্রাবন্তী। কলকাতার আনন্দবাজার পত্রিকাকে অনিরুদ্ধ রায়চৌধুরীর জানিয়েছেন নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন। ছবির নাম ‘ডিয়ার মা’।
ছবির গল্প নিয়ে খুব বেশি খোলসা করতে নারাজ পরিচালক। অনিরুদ্ধ শুধু বললেন, ‘অন্য ধরনের সম্পর্কের গল্প। আমার সঙ্গে শাক্যজিৎ ভট্টাচার্য চিত্রনাট্য লিখেছেন। এর বেশি এখনই কিছু বলতে চাইছি না।’
সিনেমায় কে কে অভিনয় করছেন? জানতে চাইলে অনিরুদ্ধ বলেন, ‘‘আমার ইচ্ছে শাশ্বত চট্টোপাধ্যায় এবং জয়া আহসানকে নিয়ে ছবিটা করার। ওদের সঙ্গে কথাও হয়েছে। তবে এখনও চূড়ান্ত হয়নি।’’
ছবিতে শাশ্বত এবং জয়াকে দম্পতির চরিত্রে দেখা যাবে বলে জানালেন পরিচালক। সিনেমাটিতে গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে দুজন শিশুশিল্পী থাকবে। আগামী বছর ফেব্রুয়ারি অথবা মার্চে কলকাতায় এই ছবির শুটিং শুরু হবে।
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana