মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন

সালাউদ্দিনের বাসায় ক্রীড়ামন্ত্রী কী কথা হলো

সালাউদ্দিনের বাসায় ক্রীড়ামন্ত্রী কী কথা হলো

বাইপাস সার্জারির পর বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন বাসায় আছেন বিশ্রামে। মঙ্গলবার সালাউদ্দিনকে দেখতে তার বারিধারার বাসায় যান যুব ও ক্রীড়ামন্ত্রী ও বিসিবি সভাপতি নাজমুল হাসান।

গত বছর টাকা নেই বলে নারী ফুটবলারদের অলিম্পিক বাছাই খেলতে মিয়ানমারে পাঠায়নি বাফুফে। সে সময় এ নিয়ে নাজমুল হাসান ও সালাউদ্দিনের মধ্যে কথার লড়াই হয়েছিল।

নাজমুল হাসান বলেন, ‘এতদিনের সম্পর্ক একদিনে নষ্ট হয় না।’ তার সংযোজন, ‘ছোটবেলায় মাঠে যেতাম উনার খেলা দেখতে। উনার মতো কিংবদন্তি ফুটবলার দেশে আর নেই।’

মন্ত্রী যোগ করেন, ‘অনেক কথায় উনি কষ্ট পেতে পারেন, আমিও পাই। ওখানেই সব শেষ। কিন্তু সম্পর্ক শেষ হবে না।’

বিসিবি সভাপতি বলেন, ‘কিছু সমস্যা নিয়ে কথা হয়েছে। উনি সুস্থ হয়ে ফিরলে দেখব, এর মধ্যে কিছু কাগজপত্র পাঠাতে বলেছি। বিশেষ করে বঙ্গবন্ধু স্টেডিয়ামের সংস্কার কাজ যেন তাড়াতাড়ি শেষ হয়। বিকল্প খেলার জায়গা করা যায় কি না সেটাও আমার বিবেচনায় রয়েছে। পরশু যাচ্ছি বঙ্গবন্ধু স্টেডিয়াম দেখতে। কাজ শেষ করতে দেরি যেন না হয়, দেখব।’

বাফুফে সভাপতি দ্রুত সুস্থ হয়ে উঠবেন বলে আশাবাদী নাজমুল। ‘তাকে (সালাউদ্দিন) অনেক আগেই দেখতে যেতে চেয়েছিলাম। আমি তো ডাক্তার না। তবে তাকে দেখে ভালো লেগেছে, সুস্থ মনে হয়েছে। হাঁটাচলা করছেন। এত বড় সার্জারির পর রিহ্যাব প্রয়োজন। আমার মনে, হয় কিছু দিন পর আবার তাকে সব জায়গায় দেখা যাবে,’ বলেছেন তিনি।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana