শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন

নোবেল কি এখনো রিহ্যাবেই রয়েছেন?

নোবেল কি এখনো রিহ্যাবেই রয়েছেন?

খ্যাত থেকে হঠাৎই কুখ্যাত। বাংলাদেশের নোবেলকে নিয়ে এখন বিতর্কই বেশি। প্রায় দিনই থাকেন চর্চার কেন্দ্রবিন্দুতে। একাধিক বিয়ে, নারীর সঙ্গে সম্পর্ক, মাদক বিতর্ক, সবই জুড়েছে তার নামের পাশে। তবে বহুদিন ধরেই বেপাত্তা গায়ক মইনুল আহসান নোবেল। কোথায় গেলেন তিনি? খবর হিন্দুস্তান টাইমসের।

ফারজানা জানান, নোবেলের সঙ্গে তার বিয়ে হয়নি। জোর করে গোপালগঞ্জের বাড়ি থেকে তাকে তুলে নিয়ে যায় গায়ক। প্রাণে মেরে ফেলার হুমকিও দেয়। পরে মাদক খাইয়ে ওই অন্তরঙ্গ ছবিগুলো তোলে। তবে এই অভিযোগ ওঠার পর থেকে আর কোথাও দেখা যায়নি বাংলাদেশের নোবেল ম্যানকে।

সোশ্যাল মিডিয়াতেও মইনুল আহসানকে শেষবার দেখা গিয়েছিল গত বছর ২৬ নভেম্বর। আগে রিহ্যাবে থাকাকালীন যে গান বেঁছেছিলেন সেটিই পোস্ট করেছিলেন নোবেল। তবে সেদিনই লাস্ট। তারপর থেকে আর কোথাও মেলেনি নোবেলের। গেলেন কোথায় তিনি?

এদিকে যতই বিতর্ক থাক, সোশ্যাল মিডিয়ায় নোবেলের আলাদা ফ্যান গ্রুপ রয়েছে। যেখানে নিয়মিত নোবেলকে নিয়ে আলোচনা হয়। সেখানেও গত ৯ সপ্তাহ ধরে নোবেলের কোনো খবর নেই। গায়ক কোথায় আছেন, তা জানে না সংবাদমাধ্যমও। এদিকে নোবেলের পরিবারও চুপ। তাই গায়ককে নিয়ে চিন্তায় তার অনুরাগীরা। অনুরাগীরা অনেকেই গায়কের খোঁজখবর নেওয়া শুরু করেছেন।

এদিকে নোবেলের সঙ্গে আগেই সম্পর্ক চুকিয়েছেন তার আগের স্ত্রী (তৃতীয়) সালসাবিল মাহমুদ। তাই তার কাছ থেকেও নোবেলের কোনো খবর মিলছে না। এদিকে কাজের ক্ষেত্রে শেষবার বাংলাদেশের কুড়িগ্রামে কনসার্ট করতে গিয়ে মদ্যপ অবস্থায় মঞ্চে ওঠেন নোবেল। মঞ্চেও তার কাণ্ডকারখানার কারণে শ্রোতা-দর্শকরা নোবেলকে বোতল ছুড়ে মারেন। এদিকে সেই সময় তৎকালীন স্ত্রী সালসাবিলের সঙ্গেও ঝামেলা শুরু হয়েছিল গায়কের। সালসাবিলও অতিরিক্ত মাদকসেবন, একাধিক নারীর সঙ্গে সম্পর্ক, প্রতারণার অভিযোগ এনেছিলেন নোবেলের বিরুদ্ধে। প্রতারণার অভিযোগে জেলেও যেতে হয়েছিল তাকে। এদিকে শেষবার মাদক সেবন করে ফারজানা নামক ওই নারীকে তুলে এনেছিলেন নোবেল। এরপরই গায়ককে ফের একবার রিহ্যাবেও পাঠানোর সিদ্ধান্ত নেয় তার পরিবার। এখন প্রশ্ন নোবেল কি তবে এখনো রিহ্যাবেই রয়েছেন?

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana