শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন

‘এটা ১৯২৪ সাল না, ২০২৪’ শাবনূরকে সতর্ক করলেন পরিচালক

‘এটা ১৯২৪ সাল না, ২০২৪’ শাবনূরকে সতর্ক করলেন পরিচালক

পুরোদমে অভিনয়ে ফিরছেন চলচ্চিত্র নায়িকা শাবনূর। একে একে তিনটি সিনেমার ঘোষণা দিয়েছেন- রঙ্গনা, মাতাল হাওয়া ও দুই নয়নের আলো ২।

শাবনূরের অভিনয়ে ফেরা এবং ‘রঙ্গনা’ ইস্যুতে পরিচালক হিসেবে নয় শাবনূরভক্ত হিসেবে তার প্রতি কিছু আহ্বান জানিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। এর মধ্যে অন্যতম হচ্ছে- অন্য শাবনূর ভক্তদের মতো তিনিও চান ‘মানহীন’ সিনেমায় যেন শাবনূর অভিনয় না করেন।

মোস্তাফিজুর রহমান মানিক চান প্রয়োজনে তার ‘দুই নয়নের আলো ২’ সিনেমাটি বাদ দিয়ে হলেও শাবনূর যেন সিনেমা নির্বাচনে সতর্ক হন। দীর্ঘদিন পর তিনি আবার অভিনয়ে নিয়মিত হতে যাচ্ছেন, এ সময়ে ভুল করলে ভক্তরা মুখ ফিরিয়ে নিবে। তিনি লিখেন- এটা ১৯২৪ সাল না, ২০২৪ সাল।

মানিকের স্ট্যাটাস পাঠকদের জন্য দেওয়া হলো।

মানিক লিখেছেন- গত কয়েক দিনে একটি পোস্টারকে কেন্দ্র করে, সবার প্রিয় অভিনেত্রী শাবনূরকে যেভাবে ট্রল করা হয়েছে, তা মনে হয় শাবনূরের এত বছরের অভিনয় জীবনে কোনোদিন করা হয়নি। একজন শাবনূর ভক্ত হিসেবে এটা মেনে নেওয়া কষ্টকর। খোদ শাবনূর ভক্তরা একে বয়কটের ডাক দিয়েছে।

যাই হোক, এই ট্রলের যুগে শাবনূরের যদি আবার মুভি করতেই হয়, বুঝে শুনে করা উচিত। আমি বিশ্বাস করি, বর্তমান সময়ের অনেক মেধাবী এবং জনপ্রিয় পরিচালক তার সঙ্গে কাজ করতে আগ্রহী। চয়নিকা চৌধুরী, রায়হান রাফি, নিয়ামূল মুক্তা, বুলবুল বিশ্বাস ইতোমধ্যে তার সঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন। কেউ কেউ আমাকে নিজে বলেছেন তাকে নিয়ে কাজ করার কথা।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana