শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

শ্রোতাদের জন্য তৈরি হল ‘মন আঙ্গিনা’

শ্রোতাদের জন্য তৈরি হল ‘মন আঙ্গিনা’

শিগগিরই রিলিজ হতে যাচ্ছে ‘মন আঙ্গিনা’। মিলন মাহমুদ রবি’র কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় প্লেব্যাক সিঙ্গার আসমা দেবযানী। গানটির সুর ও সংঙ্গীত করেছেন চঞ্চল।
গানটি প্রসঙ্গে সুরকার চঞ্চল বলেন, ‘মন আঙ্গিনা’ গানটি সংঙ্গীতপ্রেমী শ্রোতারা একবার শুনলে তাদের বার বার শুনতে ইচ্ছে করবে। খুবই সুন্দর কথা ও সুরের মাধ্যমে গানটি তৈরি করা হয়েছে। গানটি দর্শকদের কাছে ভালোলাগার হয়ে থাকবে।
কন্ঠশিল্পী আসমা দেবযানী বলেন, আমার গাওয়া মৌলিক গানগুলোর মধ্যে ‘মন আঙ্গিনা’ গানটি ভীষণ ভালোলাগার এবং প্রিয় একটি গান। গানটির লিরিক্স যখন আমার কাছে আসে কথাগুলো পড়ে আমি ফোন করে জানাই গানটি আমি গাইবো। তখনো সুর আমি শুনিনি। চঞ্চল ভাই যখন সুর করে গাইড ভয়েজ দিয়ে পাঠালেন তখনতো আরো ভালোলাগলো গাইতে ইচ্ছে হল। গানটি আমি আমার সবটুকু দিয়ে গাইতে চেষ্টা করেছি। এমন একটি গান গাইতে পেরে নিজেকে ধন্য মনে করছি।
বর্তমানে গানটি সম্পাদনার টেবিল থেকে ছাড় পেয়েছে। শিগগিরই গানটি ইউটিউব ভিত্তিক চ্যানেল নগর টিভিতে রিলিজ হবে। গানটির সিনেমাটোগ্রাফিতে ছিলেন আল মাসুম সবুজ, সম্পাদনা ও প্রমোশন ওয়ার্ক করেছে এবিসি ডিজিটাল, প্রডাকশন সহকারি রুবেল আহমেদ এবং গানটিতে মডেলিং করেছেন ফারহানা রহমান তিশা।
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana